আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং

ধামরাইয়ে ফোনে ডেকে নিয়ে নৌকার সমর্থককে হত্যা

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে নির্বাচনী আধিপত্য বিস্তারের জেরে শিহান (২২) নামের এক যুবককে মোবাইল ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে। এঘটনায় আলমগীর নামের আরও একজন আহত হয়েছেন।

সোমবার (১ নভেম্বর) ভোর চারটার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিহান। দুপুর ১২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ রাসেল।

নিহত শিহান ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমছিমুর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে। আহত আলমগীর হোসেন একই এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহত আলমগীর হোসেনের ভাই হারুন ওর রশিদ জানান, আমরা গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রেজাউল মেম্বরের প্রচারণায় বের হই। আমাদের সাথে শিহান ও আলমগীরও ছিল। আমরা প্রচারণা শেষ করে ফিরে আসলেও শিহান ও আলমগীর আসে নি। পরে তাদের ইমরান নামের একজন ফোন করে ইউনিয়নের আমছিমোড় এলাকায় নিয়ে যায়। সেখানে ১৫ থেকে ২০ জন তাদের মারধর করেন। পরে চোখ বেধে আমছিমোর মডেল হাইস্কুল সংলগ্ন বংশী নদীর পাশে শুকুর মিয়ার পরিত্যক্ত বাড়িতে নিয়ে আবার বেধরক মারধর করেন সাবেক চেয়ারম্যানের ছেলে দিপু (২৮), ইমরান (২৭), নবিন (২৭) সাদ্দাম (২৫), শামিমসহ বেশ কয়েকজন। খবর পেয়ে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে নেন। সোমবার ভোররাতে সিহানন মারা যান। আলমগীর হোসেন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে তার স্বজনরা জানান।

তিনি অভিযোগ করে বলেন, আমরা বর্তমান সংসদ সদস্য বেনজিরের রাজনীতি করি। আর সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান সাবেক সাংসদ মালেকের রাজনীতি করেন। বেনজিরের রাজনীতি করাই আমাদের অপরাধ। মিজুর ছেলে দীপু আগেই হুমকি দিয়েছিলেন আলমগীর, শিহানসহ তিনজনকে শেষ করে দেবে। তারই প্রতিফলন ঘটিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ